আপনার জীবনের সঠিক সিদ্ধান্ত বাতলে দিবে DoGoaL

PaGoaL
By -
0

আপনার জীবনের সঠিক সিদ্ধান্ত বাতলে দিবে DoGoaL

PaGoaL - The Super Psychological Master Mind


আমাদের সবার জীবনেই বিভিন্ন ঘাত-প্রতিঘাতে কমবেশি বিভিন্ন সমস্যার সম্মুখীন হয়ে থাকি - মানব জীবনে সমস্যা আছে বলেই সমাধানের তরে আজ আমরা জ্ঞান-বিজ্ঞান আর সভ্যতার এতোটা পথ অতিক্রম করতে পেরেছি; আবার ফিলোসোফির দৃষ্টিকোণ হতে বললে "সমস্যা আছে বলেই সমাধানে এতো লব্ধ এতো সুখ" নয়তো জীবন আমাদের নিকট কেবলি যান্ত্রিক সিস্টেম হয়ে যেতো হয়তো!

যাই হউক "সমস্যা" যেমন স্বাভাবিক তেমনি "সমাধান" বিষয়টিও সাধারণ ফ্যাক্ট; তথাপি মানব জীবনের মনস্তাত্ত্বিক বৈচিত্র্যে কখনো কখনো এমন পরিস্থিতির উদয় হয় যে "কি সমস্যার কেমন সমাধান" উহা খুঁজে বের করা এবং তা ইমপ্লিমেন্ট করা কঠিন ও অনেকাংশে প্রায় দুঃসাধ্য হয়ে যায়।

একদিকে আমাদের সচেতন মন যেমন যুক্তির নিয়মানুবর্তীতায় কঠিন কঠোর কাঠখোট্টায় উপস্থিত হয় - অন্যদিকে আবেগী অবচেতন মনের আব্দার উপেক্ষা করাও কঠিন হয়ে যায় বটে; এই সচেতন এবং অবচেতন মনের দ্বৈত মিথস্ক্রিয়ায় সমস্যা সমাধানে সঠিক সিদ্ধান্ত নিতে আমরা দ্বিধা বা সংকোচে ভুগে থাকি - এই বিষয়টিই মূলত আমাদের সফলতা অর্জনের পথে অন্যতম মূল অন্তরায়!

PaGoaL নিয়ে এলো DoGoaL যার মাধ্যমে অনেকটা ম্যানুয়ালী কনফিউজিং বিষয় গুলোতে আপনি আপনার জ্ঞান ও দক্ষতার দ্বারা মানসিক বিচার-বিশ্লেষণের মাধ্যমে আপনার পরিবেশ, পরিস্থিতি ও প্রেক্ষাপটের স্বাপেক্ষে সঠিক সিদ্ধান্ত লাভ করতে সক্ষম হবেন!

আপনার সুন্দর জীবনের তরে নিরন্তর শুভকামনা ও ভালোবাসা রইলো।

#Query_Keyword: Discover

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)